উন্নত খাবার পরিবেশনের অঙ্গীকার নিয়ে কোটবাজারে যাত্রা শুরু করলো ‘টিএসটি’ রেষ্টুরেন্ট

ইমরান আল মাহমুদ, উখিয়া •


কক্সবাজারের উখিয়ার কোটবাজার উত্তর স্টেশনে উন্নতমানের খাবার পরিবেশনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে টিএসটি রেস্টুরেন্ট।

শুক্রবার(১১জুন) দুপুরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে রেস্টুরেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধনে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কোটবাজার দোকান মালিক সমবায় সমিতির সভাপতি আবু ছিদ্দিক সওদাগর, সাংবাদিক ফারুক আহমদ, টমটম মালিক সমবায় সমিতির সভাপতি সলিম উল্লাহ বাহাদুর, শিক্ষক মোস্তাক আহমদ, কক্সবাজার জার্নাল ডটকম’র সম্পাদক আব্দুল্লাহ আল আজিজ, নবী হোসাইন নীরব, শাহ আজিজ শাহিন, মাহবুব আহমদ শাকিল, ইমরান আল মাহমুদ,তামিম আজিজ,বোরহান উদ্দিন সহ অনেকে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন।

সবাইকে আমন্ত্রণ জানিয়ে রেস্টুরেন্টটির কর্ণধার তরুণ উদ্যোক্তা এস এম তারেক আজিজ বলেন, একটি সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা ও নতুন চ্যালেঞ্জ নিয়ে আমাদের যাত্রা শুরু হলো। সব সময় খাবারের গুনগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে। তিনি সবার সহযোগিতা কামনা করেন।

উদ্বোধন অনুষ্টানে মোনাজাত পরিচালনা করেন রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ছৈয়দ আলম সিরাজী।